Cricket live score today bangla

    খেলা প্রেমিরা জানে যে খেলা দেখা কতটা আনন্দময় ও উত্তেজনার। বর্তমানে এই ইন্টারনেটের যুগে টিভি প্রায় অচল অবস্থায় আছে। বলতে গেলে টিভি দেখার মানুষই নাই। সব কাজ যেন আমরা মোবাইল দিয়েই করতে চাই। তাই আমরা আজকে জানব কিভাবে মোবাইল সরাসরি (live) খেলা দেখতে পারব।





    বিভিন্ন এপস্ ও সাইটের সরাসরি খেলে স্ট্রিমিং করা হয়। কিন্তু না জানার কারনে আমরা লাইভ খেলা দেখতে পারি না। তাই আজ আমরা সরাসরি ক্রিকেট খেলা দেখার উপায়গুলো জানব।


    Cricket live score today bangla


    Facebook এ খেলা দেখা

    ফেইসবুকে সকল প্রকার ক্রিকেট ও ফুটবল খেলা লাইভ দেখা যায় (Cricket live score today)। এবং সম্পূর্ণ ফ্রিতে, আপনি জানেন কি।




    Facebook এ ক্রিকেট(cricket) খেলা দেখার জন্য প্রথমে আপনাকে যেকোন ব্রাউজার থেকে ফেইসবুকে login করে নিতে হবে। তার পর উপরে সার্চ বারে live cricket match today লিখে সার্চ দিতে হবে। তারপর আপনার সামনে অনেকগুলো খেলা live দেখার চ্যানেল চলে আসবে। এবং আপনি বিনামূল্যে খেলা দেখতে পারবেন।







    Rabbitholebd live

    রেবিতহোল BD তে আপনি সবচেয়ে সুন্দর ভাবে খেলা দেখতে পারবেন। কিন্ত এখানে আপনাকে টাকা দিয়ে খেলা দেখতে হবে। (Cricket live score today)




    Rabbitholebd তে খেলা দেখার জন্য প্রথমে আপনাকে যেকোনো ব্রাউজার থেকে Rabbitholebd তে চলে যেতে হবে অথবা play store থেকে Rabbithole এর app টি ডাউনলোড করতে হবে। এরপর Gmail account দিয়ে login করে নিন। তারপর SUBSCRIBE অপশনে ক্লিক করে আপনার পছন্দমত একটি প্যাকেজ সিলেক্ট করুন। এরপর আপনার বিকাশ এর নাম্বার দিয়ে বাকি প্রসেসিং শেষ করুন।

    এভাবে খুব সহজে এবং কোন প্রকার হয়রানি ছাড়া মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন







    Toffee live

    ট্রফি app টি সবচেয়ে জনপ্রিয় একটি খেলা দেখার মাধ্যম (Cricket live score today)। খেলাপ্রেমী দের জন্য এই app টি নিয়ে নতুন করে কিছু বলার নেই।




    কারন আমরা সবাই এর সাথে পরিচিত। কিন্ত আপনি এখন আর আগের নিয়মে খেলা দেখতে পারবেন না।

    Toffee তে খেলা দেখার জন্য, প্রথমেই আপনাকে এই app টি আপনাকে Play Store থেকে ডাউনলোড করে নিতে হবে। তারপর মোবাইল নম্বর দিয়ে লগইন (login) করে নিতে হবে। এরপর আপনাকে ২০ থেকে ৫০ টাকা দিয়ে SUBSCRIPTION কিনতে হবে। যা বিকাশ থাকলেই করা যাবে।







    ICC Website live


    ক্রিকেট (CRICKET) খেলা দেখার অন্যতম একাটি সহজ মাধ্যম হলো ICC (INTERNATIONAL CRICKET COUNCIL) Website এ খেলা দেখা।




    এজন্য প্রথমে আপনাকে যেকোন বাউজার থেকে ICC .com লিখে সার্চ করতে হবে। তারপর ICC এর পেজে আপনি live ক্রিকেট খেলা (Cricket live score today) দেখতে পারবেন। তবে এখানে আপনি শুধু বিশেষ কিছু খেলা দেখতে পারবেন। সেজন্য Rabbitholebd কে আমরা খেলা দেখার ভালো মাধ্যমে বলে মনে করছি।

    Post a Comment

    0 Comments