আজকের খেলা লাইভ ক্রিকেট || বাংলাদেশের ক্রিকেট লাইভ


    জিটিভি লাইভ খেলা সরাসরি

    জিটিভি লাইভ খেলা দেখা নিয়ে অনেকেই সার্চ করছেন। কিন্তু কোন সঠিক লিংক খুজে পাচ্ছেন না। কারন GTV অনলাইনে খেলা দেখায় না। GTV শুধু TV তে খেলা দেখায়। অনেকেই আমাদের ভুল তথ্য দিয়ে হয়রানি করে থাকে। ফুটবল কিংবা ক্রিকেট উভয় খেলা দেখতে চাইলে সম্পূর্ণ পোস্টটি পড়ুন।








    লাইভ খেলা কিভাবে দেখবেন?

    বাংলাদেশে অনেক টিভি চ্যানেল রয়েছে যেখানে সরাসরি খেলা সম্প্রচার করা হয়। তবে তা সবার জন্য ইন্টারনেটে এভেলেবল নয়। বাংলাদেশের টি-স্পোর্টস ও Rabbithole খেলা live দেখিয়ে থাকে। বাংলাদেশের ফুটবল কিংবা ক্রিকেট যেকোনো খেলা আপনি যদি দেখতে চান, অবশ্যই Rabbithole দিয়ে দেখতে পারেন। আমরা Rabbithole খেলা দেখার নিয়ম ও লিংক নিচে দিয়ে দিব।




    আজকের খেলা লাইভ ক্রিকেট || বাংলাদেশের ক্রিকেট লাইভ




    অন্য উপায়





    Sportzfy.apk এর মাধ্যমেও আপনি খেলা দেখতে পারবেন। এই app দিয়ে আপনি বিনা মূল্যে খেলা দেখতে পারবেন। এই app এর সম্পূর্ণ প্রসেস নিচে দেখানো হলে।










    Rabbithole লাইভ খেলা দেখার উপায়

    এটি এমন একটি সাইট যেখানে আপনাকে কোন প্রকার হয়রানি হতে হবে না। কারন খেলা দেখার সহজ উপায় হল Rabbithole সাইট। এজন্য আপনাকে Rabbithole সাইটে চলে যেতে হবে। অথবা প্লে-ষ্টোর থেকে এর app টি download করে নিতে হবে। তারপর আপনাকে ২০ টাকা ফি দিয়ে সাবস্ক্রিপশন কিনে নিতে হবে। এরপর সবচেয়ে সহজে খেলা দেখতে পারবেন।












    সম্পূর্ণ Free খেলা দেখার উপায়

    ক্রিকেট আমাদের দেশের অন্যতম একটি প্রিয় খেলা। সম্পূর্ণ ফ্রি ক্রিকেট খেলা দেখতে চাইলে আপনাকে Chrome ব্রাউজারে যেতে হবে এবং সেখান থেকে Sportzfy নামক app টি ডাউনলোড করতে হবে। app ডাউনলোড করার লিংক নিচে দেয়া হলো:










    ক্রিকেট খেলা লাইভ স্কোর

    ক্রিকেট খেলার লাইভ স্কোর যোকোন সময় যেকোন অবস্থায় দেখতে চাইলে cricbuzz সাইটে চলে যাবেন। এজন্য প্রথমেই Chrome ব্রাউজারে চলে যাবেন এবং সেখানে cricbuzz লিখে search দিলে প্রথম সাইট থেকে আপনি ক্রিকেটের সকল আপডেট জানতে পারবেন।










    ওয়ার্ল্ড কাপ-২০২৩ লাইভ কিভাবে দেখবেন?

    ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপ লাইভ দেখা যাবে খুবই সহজ উপায়ে। উপরে আমরা যে দুটি উপায় দেখিয়ে ছিলাম, সে উপায়ে আপনারা ২০২৩ সালের ODI বিশ্বকাপ দেখতে পারবেন। তাছাড়াও আপনারা T-sports থেকে বিশ্বকাপ খেলা দেখতে পারবেন। এজন্য প্লে-ষ্টোর থেকে T-sports নামক app টি ডাউনলোড করে নিবেন। তারপর ODI বিশ্বকাপ খেলা সরাসরি দেখতে পারবেন।

    Post a Comment

    0 Comments